আসলে এরা নাস্তিকনা এরা হচ্ছে ইসলাম বিদ্বেষী ও জ্ঞানপাপী।

গতকাল দুপুরে নাস্তিকদের কে পোকামাকড়ের সাথে তুলনা করা নিয়ে আমার ঐ Status টা নিয়ে বামপন্থী মিডিয়া গুলিতে অনেক সমালোচনা হয়েছে। আমার জেল থেকে মুক্তি পেয়েই আবার কুলাঙ্গার নাস্তিকদের বিপক্ষে কথা বলার কারনে কালকে বিকালেই bdnews24.com এর মত একটি স্বনামধন্য সংবাদভিত্তিক ওয়েবসাইট তাদের শীর্ষখবরে “ফারাবী আবার” এই শিরোনামে news ছাপিয়েছিল। কালকে বিকালে সমকাল পত্রিকাও তাদের অনলাইন ভার্সনে বড় করে আমার ঐ Status এর News ছাপিয়েছিল। আজকেও কালের কন্ঠ পত্রিকা ২য় পৃষ্ঠায় আবার আমার ছবি ছাপিয়েছে। কালের কন্ঠ পত্রিকার অভিযোগ হল আমি কেন রাজীব হত্যাকান্ডে অভিযুক্ত নর্থসাউথের ৬ জন ছাত্র অনিক, দ্বীপ, রুম্মান, নাফিস, ইরাদ ও সাদমানের মুক্তি চেয়েছি। আচ্ছা ভাই দাঁড়িপাল্লা ধমাধম, সাদিয়া সুমি উজ্জা, অনন্য আজাদ, Shuvo Michael D Costa, Niloy Neel এই ফেইসবুক আইডি গুলিতো প্রতিদিন রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে অনেক অশ্লীল Status Post করে। এদের মাঝে দাঁড়িপাল্লা ধমাধম আর সাদিয়া সুমি উজ্জা তো নব্য থাবা বাবা। কই কোনদিনও তো দেখলাম না সমকাল, কালের কন্ঠ, bdnews24.com আল্লাহ ও তাঁর রাসূলকে নিয়ে যারা ফেইসবুক ও ব্লগে অশ্লীল পোষ্ট করে তাদের নিয়ে কোন প্রতিবেদন ছাপাতে। রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কে গালিগালাজ করলে কোন অপরাধ হয় না আর আমি ফারাবী নাস্তিকদের কে পোঁকামাকড়ের সাথে তুলনা করলেই বামপন্থী মিডিয়া গুলি আবার আমাকে জেলের ভাত খাওয়াইতে উঠে পড়ে লেগে যায়। পোকামাকড়দের যেমন কোন বোধশক্তি নেই পোকামাকড়রা আগুনে ঝাপ দিয়ে নিজে নিজেই মরে যায় ঠিক তেমনি কুলাঙ্গার নাস্তিকদেরও কোন বোধ শক্তি নাই। কারন বিচার বুদ্ধি থাকা সত্ত্বেও নাস্তিকরা আল্লাহ সুবহানাতায়ালাকে অস্বীকার করে। আমাদের এই দেহের মাঝে প্রতি সেকেন্ডে কত লাখ লাখ Chemistry কাজ করে এই ব্যাপারটা নিয়ে কেউ যদি একটু চিন্তা করে তাইলেই তো সে বুঝতে পারবে যে এই মহাবিশ্বে অবশ্যই একজন সৃষ্টিকর্তা আছেন। আর সেই সৃষ্টিকর্তাই হল আল্লাহ সুবহানাতায়ালা। আর রাজীব তো ছিল একটা নরকের কীট। মানুষ হত্যা করা যদি অপরাধ হয় তাইলে এরচেয়ে সহস্র গুণ বড় অপরাধ হল রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে অশ্লীল কথা বলা। আর আমি ফারাবী ঢাকার মিন্টু রোডের ডিবি অফিসে রাজীব হত্যাকান্ডে অভিযুক্ত নর্থসাউথের ৫ জন ছাত্র অনিক দ্বীপ রুম্মান নাফিস ইরাদ এদের সাথে একসাথেই ছিলাম, রিমান্ডও খেটেছি একসাথে, কাশিমপুর কারাগারেও আমি আর নাফিস ও ইরাদ একই ভবনের একই তলায় বসবাস। তাঁরা তো আমার দ্বীনি ভাই সেই হিসাবে আমি তো তাদের জেল থেকে মুক্তি দাবি করতেই পারি। আর রাজীব তো ছিল একটা নরকের কীট। রাজীবের মত এই নরকের কীটরা যত তাড়াতাড়ি এই সমাজ থেকে বিদায় নিবে ততই এই সমাজের মঙ্গল। এই নাস্তিকদের কে আপনি কখনোই দেখবেন না হিন্দু ধর্ম খ্রিষ্টান ধর্মের সমালোচনা করতে। নাস্তিকদের সকল রাগ খালি ইসলাম ধর্মের প্রতি। মুক্তমনার প্রতিষ্ঠাতা হিন্দু পরিবার থেকে আসা অভিজিত্‍ চৌধুরী আজ পর্যন্ত একদিনও হিন্দু ধর্মের সমালোচনা করে কোন ব্লগ লিখে নাই। আসলে এরা নাস্তিকনা এরা হচ্ছে ইসলাম বিদ্বেষী ও জ্ঞানপাপী।
আমি ফারাবী খুব সাধারন একটি ছেলে। আমি পৃথিবীতে বেঁচে থাকলেও কারো কোন যায় আসে না বা মারা গেলেও কারো কোন যায় আসে না। কুলাঙ্গার নাস্তিক ব্লগারদের বিরুদ্ধে কথা বলার জন্য যদি আবার আমাকে কাশিমপুর কারাগারে যেতে হয় আমি তাতেও রাজি আছি। তাও আমি নাস্তিকদের বিরুদ্ধে কথা বলা বন্ধ করবো না।

এখানে আপনার মন্তব্য রেখে যান